অ্যান্ড্রোয়েডে শুধুমাত্র এপস ইনস্টল ও রিভিউ দিয়ে ডলার ব্যাংক ট্রান্সফার নিন। (ভিডিও সহ)


একটু সময় দিলেই মাত্র এপস ইনস্টল ও রিভিউ দিয়েই টাকা আয় করতে পারবেন। এটি একটি মারাত্বক ইফেক্টিভ,ট্রাস্টেড একটি এপস। আমি গত একমাস কাজ করে ব্যাংক ট্রান্সফার পেয়ে তারপর আপনাদের সাথে বিষয়টি শেয়ার করছি। অনলাইনে আয় করা একদম সহজ নয় তাই একটু কষ্ট ও একবার ধৈর্য ধরে কাজ করুন, আমি ১০০ শতাংশ নিশ্চিত ভাবে বলছি আপনি এটা থেকে আর্ন করতে পারবেন ও টাকা সরাসরি হাতে পাবেন।নিচে আমার অ্যাকাউন্ট ব্যালেন্সের একটি স্ক্রিনশট-


সরাসরি দেখে নিন কিভাবে এপস সেটআপ দিবেন-







প্রথমে গুগুল প্লে স্টোর এর এই লিংক থেকে Whaff এপসটি ডাউনলোড করে নিন-  এখানে । অথবা প্লে সে্টারে সার্চ দিন WHAFF Rewards লিখে এবং এপসটি ইনস্টল করুন।




 এখন এপসটি ওপেন করে > উপরে ডান পাশে লগইন অপশনে ক্লিক করে আপনার ফেইসবুক একাউন্টের এপস পার্মিশন নিয়ে নিন > তারপর একটি ক্যাপচা আসলে সেটি ঠিক করে লিখুন> তারপর নিচে ইনভাইটেশন অপশনে সতর্কতার সাথে অবশ্যই  EV85761 এই কোডটি দিন, এবং এই কোডটি ব্যবহার করলে আপনি সাথে সাথে ফ্রি.৫০০ সেন্ট পাবেন (প্রায় ৪০টাকা)। এই কোডটি ব্যবহার করলে পরবর্তিতে একাউন্টে কোন সমস্যা হলে ট্রাস্টেড কন্টাক্ট হিসেবে আমাকে ব্যবহার করে আপনি একাউন্টটি ঠিক করতে পারবেন।

কিভাবে কাজ করে আর্ন করবেন -


লগইন করার পর PREMIUM PICKS থেকে এপস গুলো ইনস্টল করুন, এখানে শর্ত গুলো হচ্ছে এপসটি ইনস্টল করলে .৫০ সেন্ট পাবেন, প্রতিদিন একবার ওপেন করে ০২ মিনিট চালালে .২০ সেন্ট পাবেন, একটানা ১০/১৫ দিন ইনস্টল করে রাখলে .৫০০ সেন্ট পাবেন। অবশ্য অন্যান্য দেশে এই পরিমানটা অনেক বেশী, ভিপিএন দিয়ে কাজ করলে অনেক বেশী আর্ন করতে পারবেন, পরে সেটি আলোচনা করবো। সবমিলিয়ে সবকিছু ‍ঠিক থাকলে মাসে নতুন ব্যবহারকারীরা ৫ থেকে ৮ হাজার  টাকা উইথড্রো করতে পারবেন।

  কিভাবে টাকা তুলবেন-

সরাসরি Skrill.Com এ যান একটি একাউন্ট করুন, ই-মেইল ভেরিফাই করুন, ব্যাংক একাউন্ট যোগ করুন ব্যাস ১১ ডলার হলেই ইন্সট্যান্স ব্যাংক ট্রান্সফার পেয়ে যাবেন। এছাড়া এই টাকা দিয়ে ক্লাস অফ ক্লানস এর জেম সহ অনেক জায়গায় সরাসরি পেমেন্ট করতে পারবেন।

কোন সমস্যা হলে কমেন্টে জানান, দ্রুত রিপ্লে দেওয়া হবে,  নিচে থেকে ভিডিও টিউটোরিয়ালটিতে সুন্দর করে সব দেখানো হয়েছে দেখলে উপকৃত হবেন-






Powered by Blogger.