স্মার্ট ফোন হ্যান্ড গান।

স্মার্ট ফোন হ্যান্ড গান।

আপনার স্মার্ট-ফোন টি যদি দুই ব্যারেল বিশিষ্ট একটি হ্যান্ডগান হয়  :D

আসলে MINNESOTA নামক একটি কম্পানির ডিজাইনকৃত. 338 ক্যালিবার এর ডাবল ব্যাড়েল হ্যান্ডগান এটি, যা দেখতে অনেকটা স্মার্ট ফোনের মতো। এই হ্যান্ডগান টি এমন ভাবে ডিজাইন করা হয়েছে যা একত্র অবস্থায় দেখিতে একটা স্মার্ট ফোন বা স্মার্ট ফোনের ক্যাসিনের মত এবং এটির নিচের অংশ টেনে ক্লিপলক করলে এর হ্যান্ডেল বের হবে এবং এটি একটি ২ ব্যারেলের হ্যান্ডগানে রূপলাভ করবে। কিছু ওয়েবসাইট এর মতে এই হ্যান্ডগানটির রেঞ্জ ২০-৩০ মিটার হবে।
 




স্মার্ট ফোন হ্যান্ড গান।

এর ডিজাইন প্রকাশ হবার সাথে সাথে আমেরিকান ৫০ টি স্টেটে এর বিরুদ্ধে ল&অর্ডার ইসু করা হয়েছে। কারন এটি এমন একটি পিস্তল যা খুব সহজে মানুষের পকেটে এটে যাবে, ফলে এটি আইনশৃঙ্খলা বাহিনীর জন্য ও নিরাপত্তার জন্য হুমকি হতে পাড়ে। কম্পানিটির ওয়েবসাইটে বলা হয় যুগের সাথে তাল মিলিয়ে হ্যান্ডগান এর চাহিদার সাথে সমন্বয় করে এটি ডিজাইন করা হয়েছে যা সহজেই বহন যোগ্য। 


স্মার্ট ফোন হ্যান্ড গান।


কম্পানিটির বক্তব্য অনুসারে এই হ্যান্ডগানটি পারসোনাল সিকিউরিটির জন্য বেষ্ট ওয়েপন্স হবে। এর ডিজাইনকারী জানিয়েছে এই পর্যন্ত প্রায় ২,৫০০+ ইমেইল পেয়েছে যারা সকলেই এই পিস্তল ক্রয়ে আগ্রহী, এই স্মার্ট ফোন সাদৃশ্য পিস্তলটির দাম প্রাথমিক পর্যায়ে ধরা হয়েছে $395 US Dollar. আইনশৃঙ্খলা বাহিনীর বিরোধিতা সত্যেও ধারনা করা হচ্ছে এই বছরের মাঝামাঝি থেকে এই ‪#‎Smartphone_Handgun‬ টি মার্কেটে আসবে।


***বাংলাদেশের একমাত্র বৃহৎ সামরিক বিষয়ক ওয়েব পোর্টালের  আপডেট পেতে আমাদের ফেইসবুক ফ্যান পেইজে লাইক দিন- এখানে





Powered by Blogger.